October 13, 2024, 5:27 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

কঙ্গনা এবার তনুশ্রীর প্রশংসায়

কঙ্গনা এবার তনুশ্রীর প্রশংসায়

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

তনুশ্রী দত্ত আরো একজনকে পাশে পেলেন নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগের ঘটনায়। বলিউডে বরাবরই স্পষ্ট বক্তা বলেই পরিচিত কঙ্গনা। তিনিও কোনো কিছুকে বিশেষ ভয় করেন না। তাই তনুশ্রীর এধরনের সাহসী পদক্ষেপে বেশ খুশি কুইন অভিনেত্রী। নানা পাটেকরের বিরুদ্ধে তনুশ্রীর মুখ খোলার ঘটনায় কঙ্গনার স্পষ্ট জবাব, ‘আমি ঠিক কী ঘটেছিল, সেই ঘটনার বিচার করতে পারি না তবে আমি ওর সাহসিকতার প্রশংসা করি। তনুশ্রী কোনো কিছুকে ভয় না পেয়ে ওর যৌন হেনস্তার বিষয়ে মুখ খুলেছেন। এটা তার মৌলিক অধিকার। ওর এই পদক্ষেপ সকলকে সচেতন করে তুলবে।

এদেশে প্রত্যেক পরিবারেই মেয়েদের তুলনায় ছেলেদের বেশি প্রশ্রয় দেওয়া হয়। এ প্রসঙ্গে কঙ্গনা বলেন, ‘রাজা’ বেটাকেও (পুরুষদের উদ্দেশ্যে রাজা শব্দ ব্যবহার করেন কঙ্গনা) কখনো কখনো মুখের উপর ‘না’ বলা উচিত। তবে আমাদের সমাজব্যবস্থার জন্য মা-বাবারা তাদের ‘রাজা’ বেটাকে এই কথাটা বলতে পারেন না। তাদেরও জানা উচিত পুরুষ ও মহিলাদের উভয়েরই সমান মৌলিক অধিকার রয়েছে। প্রসঙ্গত, ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিস’ শুটিংয়ের সময় শুটিং সেটে সকলের সামনে নানা পাটেকর তার সঙ্গে অভব্য আচরণ করে বলে অভিযোগ এনেছেন তনুশ্রী দত্ত। যে কারণে তিনি ওই সিনেমা থেকে বেরিয়েও আসেন। তবে এখানেই শেষ নয়, পরে গু-া লাগিয়ে তনুশ্রীর গাড়িতে নানা পাটেকর ভাঙচুরও করেন বলে অভিযোগ তোলেন।

Share Button

     এ জাতীয় আরো খবর